By | Jun 24, 2021

চলতি ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে অসদাচরণ করে জরিমানা গুণলেন গাজী গ্রুপ ক্রিকেটার্সের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

আবাহনী লিমিটেডের বিপক্ষে একটি ওয়াইড ও প্রাইম ব্যাংকের বিপক্ষে কট বিহাইন্ড নিয়ে দেওয়া আম্পায়ারের সিদ্দান্তে অসন্তোষ প্রকাশ করেন রিয়াদ। পরপর দুই ম্যাচে এমন আচরণ করেন মাহমুদউল্লাহ।

আর তাই এ কারণে তাকে ২.৮ বিধি ভঙ্গ করার দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। মাহমুদউল্লাহ অভিযোগ মেনে নেওয়ায় কোনো আনুষ্ঠানিক শুনানির প্রয়োজন পড়েনি।

বৃহস্পতিবার (২৪ জুন) গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে ডিপিএলের পরিচালনা বিভাগ সিসিডিএম।

গতকাল প্রাইম ব্যাংক ক্লাবের বিপক্ষে অলক কাপালির একটি কট বিহাইন্ড নিয়ে ক্ষোভ প্রকাশ করেন মাহমুদউল্লাহ। নাসুম আহমেদের বল অলকের ব্যাটে লেগে উইকেটের পেছনে আকবর আলির হাতে তালুবন্দি হয়েছে বলে দাবি করে গাজী গ্রুপের ক্রিকেটাররা।

তবে আম্পায়ার তাদের আবেদনে সাড়া দেয়নি। এরপর শিশুসুলভ আচরণ করেন মাহমুদউল্লাহ। তিনি মাটিতে বসে পড়েন এবং ঘাসে দুই হাত আছড়ে মারার পর মাটিতে গড়াগড়ি খাচ্ছিলেন।

মাহমুদউল্লাহর এমন আচরণ পছন্দ হয়নি আম্পায়ারের। তিনি ম্যাচ রেফারির কাছে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে মাহমুদউল্লাহকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *