মুশফিকের সঙ্গে অন্যায় করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া!

বাবা-মা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ না খেলেই দেশে ফিরেছিলেন মুশফিকুর রহিম। এবার ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে খেলা হচ্ছে না তার।

মূলত এই সিরিজকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে(বিসিবি) বেশ কয়েকটি শর্ত দিয়েছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। এর মধ্যে কোয়ারেন্টাইন নিয়েও শর্ত দিয়েছিল তারা।

আর কোয়ারেন্টাইন জটিলতায় ঠিক সময়ে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে না পারায় খেলতে পারবেন না মুশফিক। বিসিবির পক্ষ থেকে ক্রিকেট অস্ট্রেলিয়ার সঙ্গে আলোচনা করা হলেও লাভ হয়নি।

অস্ট্রেলিয়ার বিপক্ষে মুশফিক খেলতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছেন জিম্বাবুয়ে সফরে থাকা বাংলাদেশ দলের এক সদস্য। মুশফিকের সঙ্গে ক্রিকেট অস্ট্রেলিয়া অন্যায় করেছে বলে মনে করছেন তিনি।

ক্রিকেটভিত্তিক ওয়েবসাইট ক্রিকইনফোকে তিনি বলেন, মুশফিকের সঙ্গে যা হয়েছে সেটা অন্যায়। আমরা বানিজ্যিক ফ্লাইটে করে তিন বিমানবন্দর দিয়ে দেশে এসেছি। আর মুশফিককে সিরিজ থেকে সরিয়ে রাখার মাধ্যমে কি বুঝায় সেটা আমার জানা নেই।

তিনি আরও বলেন, পারিবারিক সমস্যার কারণে সিরিজের মাঝপথেই সে দেশে ফিরেছিল। কিন্তু ২-৩ দিন পর তাকে কোয়ারেন্টাইনে প্রবেশ করতে না দেওয়াটা ঠিক হয়নি।

Related posts

Leave a Comment