By | May 20, 2021

গত ফেব্রুয়ারিতে মাঠে গড়িয়েছিল পাকিস্তান সুপার লিগের (পিএসএল) ষষ্ঠ আসর। কিন্তু করোনাভাইরাসের সংক্রমণ বাড়তে থাকায় মাঝপথে স্থগিত হয় পিএসএল। এবার স্থগিত হওয়া মাঠে গড়াচ্ছে।

পিএসএলের বাকি অংশ পাকিস্তানের বাইরে আয়োজন করতে চায় ফ্রাঞ্চাইজিগুলো। এক্ষেত্রে আরব আমিরাতে পিএসএলের বাকি অংশ আয়োজনের কথা চলছিল।

কিন্তু আরব আমিরাত সরকার ভারত, শ্রীলঙ্কা, বাংলাদেশ ও পাকিস্তানের উপর নিধেষাজ্ঞা আরোপ করায় পিএসএলের বাকি অংশ আরব আমিরাতে আয়োজন নিয়ে শঙ্কা তৈরি হয়েছিল। এবার সব শঙ্কা কেটে গেল।

আরব আমিরাতে পিএসএলের বাকি অংশ আয়োজনের অনুমতি পেয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। আবুধাবি কর্তৃপক্ষ থেকে সবুজ সংকেত পেয়েছে তারা। বাংলাদেশ ও শ্রীলঙ্কা থেকে যারা পিএসএলে অংশ নেবে তাদের প্রথমে পাকিস্তানে যেতে হবে।

এরপর পাকিস্তান থেকে বিশেষ বিমানে করে আরব আমিরাতে যাবেন তারা। সম্প্রচার এবং প্রোডাকশন টিমের সদস্যরা ভারত ও দক্ষিণ আফ্রিকা বিশেষ বিমানে করে আরব আমিরাতে যাবে।

তাদের ১০ দিনের কোয়ারেন্টাইনে থাকবে হবে এবং সকল ফ্র্যাঞ্চাইজিদের ৭ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। আগামী ১ জুন থেকে মাঠে গড়াবে পিএসএলের বাকি অংশ। চলবে ২০ জুন পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *