By | May 21, 2021

শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রাথমিক দলে ডাক পেয়েছিলেন ইমরুল কায়েস। কিন্তু মূল দলে জায়গা হয়নি এই অভিজ্ঞ ক্রিকেটারের। এমনকি স্ট্যান্ডবাই ক্রিকেটারের তালিকায়ও নেই ইমরুলের নাম।

২০১৮ সালের ১১ ডিসেম্বর সর্বশেষ ওয়ানডে ম্যাচ খেলেছিলেন ইমরুল। দীর্ঘদিন পর প্রাথমিক দলে ডাক পান তিনি। কিন্তু জায়গা হয়নি মূল দলে। দলে জায়গা না দেওয়া হলে প্রাথমিক দলেই বা কেন ডাকা হলো? ইমরুলের দলে ডাক না পাওয়ায় হতাশ হয়েছে তার ভক্ত-সমর্থকরা।

ইমরুলের দলে জায়গা না হওয়ায় হতাশ ও বিস্মিত হয়েছেন সাকিব-মুশফিকদের গুরু ও বিকেএসপির বর্তমান হেড কোচ নাজমুল আবেদিন ফাহিম। তিনি বলেন, আমি খুব অবাক হয়েছি যে ইমরুলকে ক্যাম্পে ডেকেও নেওয়া হয়নি।

তিনি বলেন, ইমরুলের নামের পাশে ৮০টি (প্রকৃতপক্ষে ৭৮ টি) ওয়ানডে রয়েছে। তাকে আমরা প্র্যাকটিসে ডেকে আবার বাদ দিয়ে দিলাম। বলা হলো সে মূল দলের পরিকল্পনাতেই ছিল না। পরিকল্পনায় না থাকলে তাকে ডাকা হলো কেন? এটা খুব দুঃখজনক, লজ্জাজনক।

তিনি আরও বলেন, নিশ্চয়ই সম্মান দেওয়া উচিত। যারা হাতেগোনা কয়েকটি টেস্ট, ওয়ানডে খেলেছে আমরা তাদেরও সম্মান দেই। ইমরুল অনেক ওয়ানডে ও টেস্ট খেলেছে, পারফর্মও করেছে। তার নামের পাশে ৪টি ওয়ানডে সেঞ্চুরি ও ৩টি টেস্ট সেঞ্চুরি রয়েছে। তাই সে সম্মান পেতে পারতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *