By | May 30, 2021

আগামী ২৮ আগস্ট থেকে মাঠে গড়াবে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসর। প্রায় তিনজন পর পুরনো দল জ্যামাইকা তালাওয়াসে ফিরেন বাংলাদেশি অলরাউন্ডার সাকিব আল হাসান।

কিন্তু এবারের আসরে সাকিবের খেলা হচ্ছে। ওই সময়ে ঘরের মাঠে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলা রয়েছে বাংলাদেশের। এ কারণে সিপিএলে খেলার জন্য সাকিবের অনাপত্তিপত্র (এনওসি) পাওয়ার সম্ভাবনা নেই।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট পরিচালনা বিভাগের প্রধান আকরাম খান গণমাধ্যমের সঙ্গে আলাপকালে এমনটিই ইঙ্গিত দিয়েছেন। পূর্ণশক্তির দল নিয়েই আসন্ন সিরিজ খেলার কথা জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা সিপিএলের এনওসি নিয়ে এখনো কোনো সিদ্ধান্ত নেয়নি। সময় এলে এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে। আমরা অবশ্যই পূর্ণশক্তির দল নিয়ে অস্ট্রেলিয়া, ইংল্যান্ড ও নিউজিল্যান্ডের বিপক্ষে খেলতে চাই।

এদিকে ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) এবারের আসর খেলতে পাকিস্তান সুপার লিগ (পিএসএল) থেকে নিজের নাম সরিয়ে নেন সাকিব। আগামীকাল ৩১ মে থেকে মাঠে গড়াবে এবারের ডিপিএল। এবারের ডিপিএলে মোহামেডানের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সাকিব।

Leave a Reply

Your email address will not be published.