By | May 31, 2021

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) নিজেদের প্রথম ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাঠে নামে প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব। তামিম ইকবালের ঝড়ো ব্যাটিংয়ে জয় পেয়েছে প্রাইম ব্যাংক।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ১২ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯১ রান করে গাজী গ্রুপ ক্রিকেটার্স। তাদের হয়ে সর্বোচ্চ ২৭ রানে অপরাজিত ছিলেন জাকির। এছাড়াও মেহেদি ১৬, সৌম্য ১৪ রান করে ফিরেন।

এদিন ব্যাট হাতে দাঁড়াতে পারেননি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, আরিফুল হক ও আকবর আলি। ৫ রান করে রিয়াদ, ৬ রান করে আরিফুল ও ৬ রান করে ফিরেন আকবর আলি। ৪ বলে ১৩ রানে অপরাজিত ছিলেন মুমিনুল। প্রাইম ব্যাংকের হয়ে মুস্তাফিজ ও নাঈম ২টি করে এবং শরিফুল ১টি উইকেট শিকার করেন।

৯১ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি প্রাইম ব্যাংকের। মাত্র ৫ রান করে সাঝঘরে ফিরেন এনামুল হক বিজয়। তবে ব্যাট হাতে ঝড়ো ইনিংস খেলেন তামিম। ২২ বলে ২ চার ও ৫ ছক্কায় ৪৬ রানের ইনিংস খেলেন তিনি।

এছাড়াও রনি তালুকদার ১৯ বলে ২৫ রানের ইনিংস খেলেন। মোহাম্মদ মিঠুন ৫ বলে ৮ ও রকিবুল হাসান ৩ বলে ৫ রান করে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন। গাজী গ্রুপের হয়ে শেখ মেহেদি হাসান ২টি ও মাহমুদউল্লাহ ১টি উইকেট নেন।

Leave a Reply

Your email address will not be published.