By | Jun 5, 2021

ঢাকা প্রিমিয়ের লিগে (ডিপিএল) দিনের তৃতীয় ম্যাচে আজ প্রাইম ব্যাংকের বিপক্ষে মাঠে নামে মোহামেডান স্পোর্টিং ক্লাব। মোহামেডানের বিপক্ষে ৫ উইকেট তুলে নেন মুস্তাফিজুর রহমান।

টি-টোয়েন্টিতে এর আগে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেট পেয়েছিলেন মুস্তাফিজ। এবার দ্বিতীয়বারের মত টি-টোয়েন্টিতে ৫ উইকেট শিকার করেছেন মুস্তাফিজ। তবে পারভেজ হোসেন ইমনের হাফসেঞ্চুরিতে লড়াইয়ের পুঁজি পেয়েছে মোহামেডান।

টস জিতে ব্যাট করতে নেমে মোহামেডানের দুই ওপেনার পারভেজ হোসেন ইমন ও মাহমুদুল হাসান দুর্দান্ত শুরু করেন। তবে দলীয় ৪০ রানে প্রথম উইকেট হারায় তারা। ১৮ বলে ৩ চার ও ১ ছয়ে ২৩ রান করে ফিরেন মাহমুদুল।

অন্যদিকে ৩৭ বলে ৩ চার ও ৪ ছয়ে হাফসেঞ্চুরি তুলে নেন ইমন। এরপর অলক কাপালির বলে সাঝঘরে ফিরেন তিনি। এরপর সাকিব আল হাসানের সঙ্গে স্কোরকার্ডে ৩৮ রান যোগ করেন শামসুর রহমান।

তবে ১৮তম ওভারে এসে ৩ উইকেট হারিয়ে বসে মোহামেডান। মুস্তাফিজের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফিরেন সাকিব। ১৫ বলে ২০ রান করে ফিরেন তিনি। ৩৪ বলে ২ চার ও ১ ছয়ে ৩৩ রান করে নাঈমের হাতে ক্যাচ দিয়ে ফিরেন শামসুর।

ওই ওভারেই শুভাগত হোমকে ফেরান মুস্তাফিজ। শেষ ওভারে আবু হায়দার রনি ও তাসকিন আহমেদকে ফিরিয়ে ৫ উইকেট পূর্ণ করেন মুস্তাফিজ। এর ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫০ রান করে মোহামেডান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *