By | Jun 7, 2021

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) প্রথম হারের স্বাদ পেল আবাহনী লিমিটেড। টানা তিন জয়ের পর প্রথম হারের দেখা পেল তারা। খেলাঘর সমাজ কল্যাণ সমিতির বিপক্ষে ৮ উইকেটে হেরেছে মুশফিকুর রহিমের আবাহনী।

প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করে খেলাঘর। দলের পক্ষে সর্বোচ্চ ৬৬ রানের ইনিংস খেলেন ইমতিয়াজ হোসেন। এছাড়াও মেহেদী হাসান মিরাজ ৩৩, রাফসান ১৮ রান করে ফিরেন।

আবাহনীর পক্ষে মোসাদ্দেক হোসেন সৈকত ও আরাফাত সানি ২টি করে উইকেট শিকার করেন। ১৬৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৫ উইকেট হারিয়ে ১৫৬ রান করে আবাহনী। এতে ৮ রানে জয় পেয়েছে খেলাঘর সমাজ কল্যাণ সমিতি।

আবাহনীর পক্ষে সর্বোচ্চ ৪৯ রানের ইনিংস খেলেন নাজমুল হোসেন শান্ত ও নাঈম শেখ। গত ৩ ম্যাচে ছন্দে থাকা মুশফিক ফিরেন ৫ বলে ৮ রান করে। শেষ ওভারে জয়ের জন্য আবাহনীর প্রয়োজন ছিল ১৭ রান। মোসাদ্দেক ও আফিফ শেষ ওভারে ৮ রান নিতে সক্ষম হন।

এর ফলে ৮ রানে হেরেছে আবাহনী। মোসাদ্দেক ১৯ বলে ২১ ও আফিফ ১৮ বলে ২২ রানে অপরাজিত ছিলেন। খেলাঘরের হয়ে রনি ২টি ও রাফসান ১টি উইকেট শিকার করেন। টানা তিন জয়ের পর প্রথম হারের স্বাদ পেল আবাহনী। অন্যদিকে টুর্নামেন্টে দ্বিতীয় জয় তুলে নিয়েছে খেলাঘর।

Leave a Reply

Your email address will not be published.