By | Jun 12, 2021

২০১৮ সালে মোনাকো ছেড়ে প্যারিস সেইন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছিলেন কিলিয়ান এমবাপে। আগামী বছরের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি রয়েছে এই ফরাসি তারকার।

এরপর তাকে বিনা ট্রান্সফার ফি’তে দলে ভেড়ানো যাবে। এদিকে দীর্ঘদিন ধরেই শোনা যাচ্ছে পিএসজির সঙ্গে নতুন চুক্তির ব্যাপারে আগ্রহী নন এমবাপে। এবার এমবাপে যা বলেছেন তাতে পিএসজিতে তার ভবিষ্যত নিয়ে শঙ্কা তৈরি হয়েছে।

সাময়িকী ফ্রান্স ফুটবলকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, আমাকে সেরা সিদ্ধান্তটাই নিতে হবে। আর এটা খুবই কঠিন একটা আজ। সবকিছু বিবেচনা করে নিজের জন্য ভালো একটা সিদ্ধান্ত নিতে হবে।

এমবাপে বলেন, বর্তমানে আমি যেখানে আছি, তা আমার পছন্দ। এখানে আমি ভালো অনুভব করি। তবে এটাই কি আমার জন্য সেরা জায়গা? এর জবাবটা আমি নিজেও জানি না।

তবে নতুন গন্তব্যে যাওয়ার আভাস দিলেও হুট করে তিনি কোনো সিদ্ধান্ত নিয়ে ক্লাবের বিশ্বস্ততা হারাতে চান না বলে জানিয়েছেন এই ফরাসি তারকা।

তিনি বলেন, আমি জানি, আমাকে নিয়ে ও আমাকে ছাড়া পিএসজির পরিকল্পনায় ভিন্নতা থাকবে। তবে আমার অনুরোধ তারা বুঝতে পেরেছে। আমি তাদের ফাঁকি দিয়ে কোথাও যাবো না। কিংবদন্তি খেলোয়াড় হতে চাইলে আমাকে মাঠ ও মাঠের বাইরের সবকিছু স্পষ্টভাবে করতে হবে।

Leave a Reply

Your email address will not be published.